আবারও উইকেট হারালো টাইগাররা,৩৩ ওভার শেষ দেখুন সর্বশেষ স্কোর

0
208

আরিফুলের লড়াইঃ ব্যাটিংয়ে শুরুর ধাক্কা কাটিয়ে দলকে স্বস্তি দিচ্ছিলেন আরিফুল হক এবং আল আমিন। দুইজনে ৫৬ রানের জুটি গড়ে বাংলাদেশকে সম্মানজনক সংগ্রহের দিকে এগিয়ে নিচ্ছিলেন।

আল আমিনের বিদায়ে কিছুটা পিছিয়ে পড়ে বাংলাদেশ। ৫৫ বলে ৪০ রানের সময় উপযোগী ইনিংস খেলে ফেরেন আল আমিন। তবে এখনো উইকেটে রয়েছেন আরিফুল। একা লড়াই করে যাচ্ছেন তিনি।

৪৩ রানের ইনিংস খেলে অপরাজিত আছেন তিনি। বাংলাদেশের সংগ্রহ ৫ উইকেটের বিনিময় ১২৫ রান।

ব্যাটিং বিপর্যয়ঃ সিরিজ বাঁচাতে ম্যাচটি জিততেই হবে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলকে। কিন্তু ম্যাচের লাগাম ভারত অনূর্ধ্ব-২৩ দলের হাতে। ইতোমধ্যে ৪ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে সাইফ হাসানের দল।

পাঁচ ম্যাচ সিরিজের চতুর্থ ম্যাচে ভারতের বিপক্ষে লড়ছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে সফরকারী দল। কিন্তু ইনিংসের শুরুতেই হোঁচট খায় সাইফ হাসানের দল। দলীয় ১৪ রানেই ওপেনার মেহেদী হাসানকে হারায় তারা।

মাত্র ২ রান করে সাজঘরে ফেরেন মেহেদী। এরপর তিনে নামা ব্যাটসম্যান ইয়াসির আলী চৌধুরীও সুবিধা করতে পারেননি। নামের পাশে ১ রান যোগ করতেই ফিরেছেন তিনি। জাকির হাসান রানের খাতা খোলার আগেই ফিরেছেন।

দলের হয়ে লড়াই করছেন আরিফুল হক এবং আল আমিন। আরিফুল ৩২ রানে ব্যাটিং করছেন এবং আল আমিন ১১ রানে। ২৪ ওভার শেষে ৮২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোরঃ

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ঃ ১২৫/৫, ওভার- ৩৩.৩ আরিফুল ৪৩*, অংকন ৫*; আর্শদীপ ২/১২

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here